আপনিও লিখতে পারেন

প্রকাশিত: ১১:০৬ এএম, ১৬ নভেম্বর ২০১৮ | আপডেট: ১১:১৪ এএম, ১৬ নভেম্বর ২০১৮

---

প্রিয় পাঠক, “শিক্ষা প্রতিদিন.কম” নিউজ সাইটে আপনাকে স্বাগতম। “শিক্ষা প্রতিদিন.কম” অন্যতম শিক্ষা বিষয়ক বাংলা নিউজ সাইট। “শিক্ষা প্রতিদিন.কম” এর অন্যতম উদ্দেশ্য হলো বাংলাদেশের সকল স্তরের শিক্ষার্থীদের মধ্যে একটা কমিউনিটি তৈরি করা এবং লেখাপড়ার প্রয়োজনীয় তথ্য সেবা নিশ্চিত করা ও সমস্যার সমাধান করা। সবাইকে প্রযুক্তি সম্পর্কে সম্মক জ্ঞান দিতে হলে, এই বিশাল দায়িত্ব আমাদের একার পক্ষে পালন করা সম্ভব নয়। আপনারাও আমাদের সাথে যুক্ত হতে পারেন।
প্রতিনিয়ত আপনার চারপাশে ঘটছে নানা ঘটনা। কোনটি হয়তো আপনার আনন্দের কারণ। কোনটি আপনার জন্য ডেকে আনে দুর্ভোগ। সমাজ, রাষ্ট্র, ব্যক্তিজীবন, সাহিত্য-সংস্কৃতি তথ্য-প্রযুক্তি, ভ্রমণ, গল্প, কবিতা, প্রবন্ধ, বিনোদন যেকোনো লেখা। এছাড়াও আমাদেরকে পাঠাতে পারেন আপনার নিজস্ব চিন্তাপ্রসূত বুদ্ধিবৃত্তিক মতামত
কেন লেখক হবেনঃ “শিক্ষা প্রতিদিন.কম”তে আপনার কোন লেখা বা প্রদান করা তথ্য হয়তো অন্য কারো তথ্যের চাহিদা পূরণ করতে পারে বা সমস্যার সমাধান দিতে পারে। একই ভাবে অন্য কারো লেখা বা প্রদান করা তথ্য থেকে আপনিও উপকৃত হতে পারেন।

“শিক্ষা প্রতিদিন.কম” বাংলাদেশের সকল স্তরের শিক্ষার্থী, শিক্ষক, জ্ঞান পিপাসুদেরকে একত্রিত হওয়ার সেই সুযোগ করে দিচ্ছে। তাই চলুন সবাই কাঁধে কাঁধ মিলিয়ে বাংলাদেশের শিক্ষার উন্নয়নের জন্য এক হয়ে “শিক্ষা প্রতিদিন.কম” কে সমৃদ্ধ করে অনলাইনে বাংলা ভাষায় শিক্ষার তথ্য ভান্ডারকে সমৃদ্ধ করতে এগিয়ে আসি।
যোগাযোগ করুনঃ ০১৭১২৬৬৮১১২, ০১৭৩১৩২৩২৩৬, shikshapratidin@gmail.com, shikshapratidin@yahoo.com